বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন

চুরি করা ভারতীয় চিনি ছিনতাই করতে গিয়ে বিএনপির ২ নেতা আটক

চুরি করা ভারতীয় চিনি ছিনতাই করতে গিয়ে বিএনপির ২ নেতা আটক

স্বদেশ ডেস্ক:

সিলেটের ওসমানীনগর উপজেলায় ভারতীয় চোরাই চিনির ট্রাক ছিনতাইয়ের চেষ্টাকালে সিলেট মহানগর বিএনপির দুই নেতাসহ ছয়জনকে আটক করেছে সিলেট জেলা পুলিশ।এ সময় ছিনতাইয়ে ব্যবহৃত দুইটি মোটরসাইকেল, দুইটি মাইক্রোবাস ও চোরাই চিনি ভর্তি ট্রাকটি জব্দ করা হয়।

গতকাল রবিবার রাত সাড়ে ১১টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের শেরপুর সাদিপুর ব্রিজ সংলগ্ন এলাকা থেকে স্থানীয়দের সহযোগিতায় তাদের আটক করা হয়।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরাফাত জাহান চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

আটকরা হলেন- সিলেট সিটি করপোরেশনের (সিসিক) ২৬ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ও দক্ষিণ সুরমার ভার্থখলা সোনালী-২২ বাসার মৃত দিলু মিয়ার ছেলে আব্দুল মান্নান (৪৩), সিসিকের ২৫ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ভার্তখলা রুপালি আবাসিক এলাকার মৃত ছানা মিয়ার ছেলে মো. সুলেমান হোসেন সুমন (৪২), সিলেটের শাহপরান থানাধীন বটেশ্বর মলাইটিলা এলাকার মৃত করম আলীর ছেলে মনির আহাম্মেদ (৩২), জৈন্তাপুর বাঘেরখাল এলাকার মো. মনতাজ আলীর ছেলে তোফায়েল আহাম্মেদ (২৬), একই এলাকার জামাল উদ্দিনের ছেলে শাহিন আহাম্মেদ (২৫) ও গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর তৃতীয় খণ্ডের মো. মঈন উদ্দিনের ছেলে মো. নজরুল ইসলাম (৪২)।

স্থানীয় সূত্রে জানা গেছে, সিলেট সীমান্ত থেকে শুল্ক ফাঁকি দিয়ে আনা ভারতীয় চোরাই চিনির একটি ট্রাক সিলেট নগরী থেকে ধাওয়া করেন বিএনপির দুই নেতাসহ অজ্ঞাত কয়েকজন। পরে সেটি ওসমানীনগর উপজেলার শেরপুর এলাকায় পৌঁছালে ট্রাকটি ছিনতাইয়ের চেষ্টা করা হয়। এ সময় স্থানীয় জনতা তাদের আটক করে পুলিশে খবর দেন। সেখানে তাদের সঙ্গে থাকা আরও অনেকেই কৌশলে সটকে পড়েন।

ওসি আরাফাত জাহান চৌধুরী জানান, চোরাই চিনির ট্রাক ছিনতাইয়ের সময় ছয়জনকে আটক করা হয়েছে। আটকদের বিরুদ্ধে ছিনতাই ও বিশেষ ক্ষমতা আইনে পৃথক মামলা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877